তিনদিন পর সাংবাদিকদের ডাকলেন স্বরাষ্ট্রমন্ত্রী

তিনদিন পর সাংবাদিকদের ডাকলেন স্বরাষ্ট্রমন্ত্রী

গুলশানের হলি আর্টিজান বেকারিতে ঘটে যাওয়া ভয়াবহ জঙ্গি আক্রমণ ও দেশি-বিদেশিদের হত্যাকাণ্ডের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আজ মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরিফ মাহমুদ অপু এনটিভি অনলাইনকে বলেন, বিকেল ৫টায় মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতির সর্বশেষ অবস্থা তুলে ধরবেন স্বরাষ্ট্রমন্ত্রী। গুলশানের মর্মান্তিক হত্যাকাণ্ড ও সরকারের গৃহীত পদক্ষেপ তিনি তুলে ধরবেন।

তিনদিন পর সাংবাদিকদের ডাকলেন স্বরাষ্ট্রমন্ত্রী

গত শুক্রবার রাত পৌনে ৯টার দিকে গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলা চালায় বন্দুকধারীরা। হামলার পর রাতেই তারা ২০ জনকে হত্যা করে।

ওই রাতে উদ্ধার অভিযানের সময় বন্দুকধারীদের বোমার আঘাতে নিহত হন পুলিশের দুই কর্মকর্তা। পরদিন সকালে যৌথ বাহিনীর অভিযানে নিহত হয় ‘ছয়’ হামলাকারী। এ নিয়ে হামলার পর ২৮ জন নিহত হয়।

জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) এ হামলার দায় স্বীকার করে। সংগঠনটির মুখপাত্র আমাক হামলাকারীদের ছবি প্রকাশ করে বলে জানায় জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী সংস্থা সাইট ইন্টেলিজেন্স।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment